আসছে ৪ ক্যামেরার দুরন্ত Realme 5!

আগামী ২০ অগস্ট ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে চারটি রিয়ার ক্যামেরা যুক্ত নতুন Realme 5-series ফোন। নিজস্ব মাইক্রোসাইটে এই তথ্য প্রকাশ করেছে ফ্লিপকার্ট। সাইটে প্রকাশিত টিজার-এ ফোনের পিছনের অংশে অভিনব ক্যামেরা সেটআপ ও এলইডি ফ্ল্যাশ মডিউলের ছবি দেখা গিয়েছে। এছাড়া এই ফোনের আর এক বৈশিষ্ট তার আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গল লেন্স।

জানা গিয়েছে, ২০ অগস্ট দুপুর ১২.৩০ নাগাদ লঞ্চ হবে Realme 5-series মডেলের এই নতুন ফোন। নিঃসন্দেহে ফোনের ক্যামেরা নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা চালানো হয়েছে। এতে থাকছে একটি প্রাইমারি সেন্সর এবং ‘লার্জ পিক্সেল সাইজ’ ও ‘লার্জ অ্যাপার্চার’ লেন্সের সুবিধা।

এছাড়া থাকছে আরও একটি সেন্সর এবং আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গল যার সাহায্যে ১১৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ পাওয়া যাবে। রয়েছে তৃতীয় একটি সেন্সর, যার সঙ্গে থাকছে ৪ সেমি ফোকাল লেংথ যুক্ত সুপার ম্যাক্রো লেন্স। ফোনের চতুর্থ সেন্সরের সঙ্গে থাকছে একটি পোর্ট্রেট লেন্স।

উল্লেখ্য, গত সপ্তাহেই তাদের Realme ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোনের টিজার বাজারে ছেড়েছে রিয়েলমি। এতে রয়েছে স্যামসাঙ SOCELL Bright GW1 ইমেজ সেন্সর। জানা গিয়েছে, এই একই সেন্সর নিজেদের ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোনে ব্যবহার করতে চলেছে স্যামসাঙ ও শিয়াওমি-ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*