ডিসেম্বরেই আসছে Oppo Reno 3 সিরিজ

20 নভেম্বর চিনে কোম্পানির নতুন Android স্কিন ColorOS 7 লঞ্চ করেছে Oppo। একই সাথে Oppo জানিয়েছে ডিসেম্বরে লঞ্চ হওয়া Redno 3 সিরিজের ফোন লঞ্চের সময় ColorOS 7 স্কিন চলবে। এই প্রথম Oppo Reno 3 সিরিজ লঞ্চের খবর নিশ্চিত করল চিনের কোম্পানিটি। Oppo জানিয়েছে নতুন Reno 3 সিরিজে ডুয়াল মোড 5G সাপোর্ট থাকছে।

এক সোশ্যাল মিডিয়া পোস্টে সম্প্রতি Oppo জানিয়েছে Reno 3 সিরিজের ফোনগুলিতে থাকছে ডুয়াল ব্যান্ড 5G সাপোর্ট। অর্থাৎ NSA ব্যান্ড আর SA ব্যান্ড সাপোর্ট করবে এই ডিভাইসগুলি। এছাড়াও Oppo Reno 3 সিরিজের ফোনেই প্রথম ColorOS 7 স্কিন দেখা যাবে।

Oppo Reno 3 সিরিজে Android 9 না Android 10 অপারেটিং সিস্টেমে চলবে তা জানা যায়নি। কোম্পানি জানিয়েছে আগামী মাসে চিনে লঞ্চ হবে Oppo Reno 3 সিরিজ। যদিও পরে উপমহাদেশে এই ফোন লঞ্চের পরিকল্পনা রয়েছে।Oppo Reno 3 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে একটি 60 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 8 মেগাপিক্সেল ক্যামেরা, 13 মেগাপিক্সেল ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে থাকবে একটি 6.5 ইঞ্চি FHD+ ডিসপ্লে, Snapdragon 735 চিপসেট, 8GB RAM আর 256GB স্টোরেজ।

ডিসেম্বরেই আসছে Oppo Reno 3 সিরিজ

20 নভেম্বর চিনে কোম্পানির নতুন Android স্কিন ColorOS 7 লঞ্চ করেছে Oppo। একই সাথে Oppo জানিয়েছে ডিসেম্বরে লঞ্চ হওয়া Redno 3 সিরিজের ফোন লঞ্চের সময় ColorOS 7

Editor's Rating:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*