Lenovo S5 Pro এর সাথে ৪ টি ক্যামেরা

Lenovo S5 Pro এর সাথে ৪ টি ক্যামেরা

লেনোভো নতুন স্মার্টফোন নিয়ে আসছে লেনোভো এস 5 প্রো। সম্প্রতি একটি পোস্ট স্পেসিয়াল মিডিয়া ওয়েইবোতে প্রকাশিত হয়েছে, যেখানে লেনোভো এর ভিপি, চ্যাং চেং ফোনটির জন্য টিজারের কথা উল্লেখ করেছেন, আগামী মাসে চারটি পিছন ক্যামেরা চালু করা হবে, এটি হল লেনিও এস 5 প্রো। এই মুহূর্তে লেনিও এস 5 প্রো এর অস্তিত্বের একমাত্র প্রমাণ।

Lenovo S5 Pro এর সাথে ৪ টি ক্যামেরা

Lenovo S5 Pro এর সাথে ৪ টি ক্যামেরা

লেনোভো এস 5 এর মধ্যে 5.7 ইঞ্চি FHD + ডিসপ্লে, একটি স্ন্যাপড্রাগন 625 প্রসেসর, 4 গিগাবাইট র‌্যাম এবং 64 গিগাবাইট স্টোরেজ রয়েছে। এতে ডুয়াল 13 এমপি রিয়ার ক্যামেরা রয়েছে, এটি একটি 16 এমপি ফ্রন্ট  ক্যামেরা এবং 3,000 এমএএইচ ব্যাটারি প্যাক করে। আমরা আশা করি S5 প্রোটি আরও শক্তিশালী প্রসেসর, একটি বড় ব্যাটারী, এবং আরও ভাল ক্যামেরাগুলি কিন্তু একটি বড় প্রদর্শনের প্রয়োজন হবে না।

S5 Pro এর প্রসেসরের বিষয়ে আমরা মনে করি না যে লেনিভো 636 বা তার চেয়েও বেশি স্ন্যাপড্রাগন নিয়ে যাবে, যেহেতু লেনোভো জেড 5 ইতিমধ্যে স্ন্যাপড্রাগন 636 চিপসেট রয়েছে। আমরা ধারণা করছি এটি মিডিটেকের হিলিও পি 60 চিপসেটের সাথে আসবে যা স্ন্যাপড্রাগন 625 এর তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেড এবং কর্মক্ষমতায় স্ন্যাপড্রাগন 636 এর কাছাকাছি।

Read More News at BD Price

SHARE WITH FRIENDS:           
          

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*