vivo NEX মোবাইলে ডাবল ডিসপ্লে !!!

অক্টোবরে ফিরে জেডটিইউ নিউজিয়া এক্স দুটি স্ক্রিনে এসেছে, পরে ভিভো নেক্স ডুয়াল ডিসপ্লে সংস্করণটি অনুসরণ করেছে। আমরা নতুন এনএক্সএক্স উন্মুক্ত করার জন্য চীন, সাংহাইতে ছিলাম, এবং ফোনের স্বাভাবিক বিশদ পর্যালোচনা নিয়ে আমরা অবশেষে বাড়ি ফিরে এসেছি।

যখন আপনি একটি দ্বৈত ডিসপ্লে স্মার্টফোনের কথা মনে করেন, তখন আপনার নিজের প্রথম জিজ্ঞাসা “কেন” হয়, তবে NEX ডুয়াল ডিসপ্লে সংস্করণটি যখন আপনি এটির ক্ষমতার সাথে উত্তরটি সহজে উত্তর দেন। পেরিস্কোপ সেলফি ক্যামেরা সহ NEX S এর মত, সামনে একটি বড় সুপার AMOLED ডিসপ্লে রয়েছে যা মূলত কোনও বিজেল নেই কারণ এখানে কোনও সেলাই ক্যামেরা এবং অন্যান্য বড় উপাদানগুলি মাপার প্রয়োজন নেই।

আরো চিত্তাকর্ষক কি, যদিও, প্যানেল এর চিত্তাকর্ষক কর্মক্ষমতা। এটি AMOLED বৈচিত্র্যেরও এবং এটি কিছুটা ছোট হলেও এটি প্রয়োজন হলে এখনও অনেকগুলি কাজ করতে পারে। একবার আপনি ফোনের ফ্যাক্ট ফ্যাক্টর ব্যবহার করলে, আপনি স্বতঃস্ফূর্তভাবে এটি দ্বিতীয় চিন্তা ছাড়াই ব্যাক স্ক্রীনটি ব্যবহার করুন। একবার আপনি বুঝতে পারবেন ক্যামেরা ব্যবহার করতে হবে, আপনি বুঝতে পারেন এটি ইতিমধ্যে আপনার সামনে রয়েছে।

vivo NEX মোবাইলে ডাবল ডিসপ্লে !!!

তার লুনার রিং সহ ক্যামেরাটি আরেকটি বৈশিষ্ট্য যা অবিলম্বে আপনার মনোযোগ আকর্ষণ করে। এটি একটি বৃত্ত, নীচের অর্ধেক এখনও টাচস্ক্রিন অংশ। প্রান্তটি RGB আলোকে কিছু শীতল রঙিন প্রভাব তৈরি করতে পারে। আমরা যদি এটির জন্য কোনও ব্যবহারিক ব্যবহার না করি বা পর্যালোচনাটি সম্পন্ন হলে এটি বেশিরভাগ ক্ষেত্রে দেখানোর জন্য আমরা দেখি।

vivo NEX মোবাইলে ডাবল ডিসপ্লে !!!

ক্যামেরা সেটআপটি 1২ এমপি ফি / 1.8 প্রাথমিক মডিউল তথাকথিত ডুয়াল পিক্সেল প্রযুক্তি, ২ এমপি সেকেন্ডারি স্ন্যাপার, সুপার লাইট পিক্সেল সহ কম আলো ভিডিও রেকর্ডিং এবং একটি TOF সেন্সর। আপনার স্বতঃস্ফূর্তগুলির জন্য সফ্টবক্স প্রভাব তৈরি করতে আপনার নিয়মিত শটগুলির জন্য এটি একটি LED ফ্ল্যাশ এবং কয়েকটি ছোট LEDs রয়েছে।

vivo NEX মোবাইলে ডাবল ডিসপ্লে !!!

SHARE WITH FRIENDS:           
          

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*