ZTE Nubia-α বিশ্বের প্রথম পরিধানযোগ্য স্মার্টফোন

আমাদের অধিকাংশ smartwatches সম্পর্কে শুনেছেন। স্মার্টওয়াচগুলি স্মার্টফোনের সাথে সংযুক্ত হতে পারে এবং তারপর কলগুলি বাছাই, এসএমএস পাঠানোর জন্য ব্যবহার করা যেতে পারে তবে আপনার স্মার্টফ্যাচটি আপনার স্মার্টফোনের পরিবর্তে ফটোগুলি নিতে এমনকি এসএমএস পাঠানোর জন্য স্মার্টফোনের দরকার নেই কি?

ZTE Nubia-α বিশ্বের প্রথম পরিধানযোগ্য স্মার্টফোন

হ্যাঁ, জেডটিইউ নিউবিয়া-α (নুবিয়া আলফা) বিশ্বের প্রথম স্মার্টফোন যা আপনি আপনার হাতে পরিধান করতে পারেন। এটি একই সময়ে একটি স্মার্টফোন এবং একটি স্মার্টওয়াচ উভয় মানে। এটি একটি ক্যামেরা, অডিও বাজানো, কলিং, ভিডিও কলিং, ভিডিও রেকর্ডিং, বার্তা বিকল্প এবং ফ্লেক্স ওএলডিডি নিয়মিত স্মার্টওয়াচ প্রদর্শনের তুলনায় সামান্য বড়। এটি অন্তর্নির্মিত সেন্সরগুলির মাধ্যমে ধাপগুলি এবং হৃদস্পন্দন নিরীক্ষণ করতে পারে। তবে, ডিসপ্লেটি স্মার্টফোনের ডিসপ্লে হিসাবে বড় নয় এবং কোনও কীপ্যাড নেই। সুতরাং, প্রশ্ন উঠেছে কিভাবে আপনি আপনার এসএমএস টাইপ করবেন, গুগল বা ইউটিউব অনুসন্ধান করবেন? আচ্ছা, এই ধরনের কাজগুলির জন্য শুধুমাত্র ভয়েস কমান্ডের অনুমতি দেওয়া যেতে পারে। এটি সম্পর্কে এখনও কোন তথ্য নেই।

এছাড়াও, ডিভাইসটি নিয়মিত Android সংস্করণে চলবে কিনা এবং না হলে স্টোর স্টোর অ্যাপ্লিকেশানগুলি ব্যবহার করা যেতে পারে কিনা তা আমরা জানি না। গেমিং এবং যেমন একটি ডিভাইসে ভিডিও পর্যবেক্ষক যে বাস্তব নয়। জিপিএস এবং গুগল ম্যাপসও সীমিত হতে পারে। আপনি হাতে এটি পরেন যদি আপনি সহজে এটি হারাতে পারে না। কিন্তু এটি অনেক সহজ ক্ষতিগ্রস্ত হতে পারে। সুতরাং, একটি গরিলা গ্লাস সুরক্ষা এবং জলরোধী প্রযুক্তি মত কিছু আছে? ক্যামেরা কত ভাল? দাম কি হবে? আচ্ছা, আমাদের অনেক প্রশ্ন আছে, কিন্তু এখন আমরা কেবল নিশ্চিত যে এটি একটি পরিধানযোগ্য স্মার্টফোনের মতো কাজ করবে এবং নুবিয়া আলফা বাজারে Q4 2018 এ মুক্তি পাবে।

SHARE WITH FRIENDS: